খবর
বাড়ি > খবর > Company news about লিনিয়ার মডিউলগুলিতে লিনিয়ার গাইডগুলিতে মরিচা কীভাবে প্রতিরোধ করবেন?
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

লিনিয়ার মডিউলগুলিতে লিনিয়ার গাইডগুলিতে মরিচা কীভাবে প্রতিরোধ করবেন?

2020-03-12

Latest company news about লিনিয়ার মডিউলগুলিতে লিনিয়ার গাইডগুলিতে মরিচা কীভাবে প্রতিরোধ করবেন?

 

রৈখিক গাইডগুলি রৈখিক মডিউলগুলিতে উপাদানগুলির চলাচলকে সমর্থন এবং গাইড করতে ব্যবহৃত হয়। উত্পাদনকালে নির্মাতারা গাইডগুলিতে মরিচা প্রতিরোধী তেলের একটি স্তর প্রয়োগ করে।সরঞ্জাম ইনস্টল করার সময়, ঘামাক্ত হাত ব্যবহার করে গাইডের সাথে সরাসরি যোগাযোগ এড়ান।

 

লিনিয়ার গাইডগুলি দীর্ঘ সময়ের জন্য মরিচা ছাড়াই সুচারুভাবে কাজ করে তা নিশ্চিত করার জন্য, নিয়মিত রক্ষণাবেক্ষণ অপরিহার্য।প্রতি ১০০ কিলোমিটার অপারেশনে গ্রীস রিফিলিং. পুরানো তেল এবং ময়লা পরিষ্কার করে শুরু করুন, তারপরে গাইডের পৃষ্ঠ এবং বল গ্রুভকে একটি পশম-মুক্ত কাপড় দিয়ে মুছুন। লুব্রিকেটিং তেল (বিস্কোসিটিঃ 30-150cst) সরাসরি গাইডের পৃষ্ঠের উপর প্রয়োগ করুন।ভ্রমণ দূরত্বের সাথে তৈলাক্তকরণের পরিমাণ পরিবর্তিত হয়বিশেষ করে দীর্ঘ ভ্রমণের জন্য, আপনি ভ্রমণের শেষ পর্যন্ত রোলিং পৃষ্ঠের উপর একটি তেল ফিল্ম নিশ্চিত করার জন্য তৈলাক্তকরণের ফ্রিকোয়েন্সি বা গ্রীসের পরিমাণ বাড়িয়ে তুলতে পারেন।

 

এমন পরিবেশে যেখানে শীতল তরল স্প্ল্যাশ হতে পারে, তৈলাক্তকরণ তেল শীতল তরলের সাথে মিশে যেতে পারে, যার ফলে তৈলাক্তকরণের এমুলসিফিকেশন বা ওয়াশআউট হয়, যা তৈলাক্তকরণের কার্যকারিতা উল্লেখযোগ্যভাবে হ্রাস করে।এই ক্ষেত্রে, দয়া করে উচ্চ সান্দ্রতা (কিনেম্যাটিক সান্দ্রতাঃ প্রায় 68cst) এবং উচ্চ এমুলেশন-প্রতিরোধী লুব্রিকেন্ট ব্যবহার করুন, এবং সেই অনুযায়ী লুব্রিকেশন ফ্রিকোয়েন্সি বা গ্রাস পরিমাণ সামঞ্জস্য করুন।

 

যদি দীর্ঘ সময়ের জন্য ব্যবহার না করা হয়, রৈখিক মডিউলগুলিকে ঘরের তাপমাত্রায় একটি ঘরে সংরক্ষণ করুন এবং ক্ষয়কারী পদার্থগুলি দূরে রাখুন। এছাড়াও, নিয়মিতভাবে ২ মাসের মধ্যে মরিচা প্রতিরোধী তৈলাক্তকরণ তেল যোগ করুন,কারখানার সময় ব্যবহার করা মরিচা প্রতিরোধী তেল বাষ্পীভূত হতে পারে.


রৈখিক মডিউলগুলিতে রৈখিক গাইডগুলির সঠিক তৈলাক্তকরণ অত্যন্ত গুরুত্বপূর্ণ। এটি রোলিং পৃষ্ঠের উপর একটি তেল ফিল্ম তৈরি করতে সহায়তা করে, পৃষ্ঠের চাপ হ্রাস করে এবং রোলিং উপাদানগুলির ক্লান্তি জীবন বাড়ায়।এটি চলন্ত উপাদানগুলির মধ্যে ঘর্ষণও হ্রাস করেঅপারেশন চলাকালীন স্টিলের বল এবং রোলিং পৃষ্ঠের মধ্যে ঘর্ষণ বাড়তে পারে, যা সম্ভাব্যভাবে জীবনকালকে সংক্ষিপ্ত করে তোলে। "

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের রৈখিক গাইড রেল সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 linearguidesrails.com . সমস্ত অধিকার সংরক্ষিত.