খবর
বাড়ি > খবর > Company news about বল স্ক্রু ট্রান্সমিশন সম্পর্কে তুমি কি জানো?
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

বল স্ক্রু ট্রান্সমিশন সম্পর্কে তুমি কি জানো?

2020-06-10

Latest company news about বল স্ক্রু ট্রান্সমিশন সম্পর্কে তুমি কি জানো?


এখানে আপনার লেখার অনুবাদঃ

 

"একটি বল স্ক্রু এর ট্রান্সমিশন প্রক্রিয়া স্ক্রু এবং বাদামের মধ্যে মধ্যবর্তী উপাদান হিসাবে শক্ত বল ব্যবহার করে, ট্রান্সমিশনের জন্য স্লাইডিং ঘর্ষণকে রোলিং ঘর্ষণে রূপান্তর করে।

 

উভয় স্ক্রু এবং বাদাম তাদের পৃষ্ঠতল উপর বাঁকা প্রোফাইল সঙ্গে helical grooves আছে। এই দুটি বাঁকা grooves সমন্বয় একটি raceway গঠন করে। বাদামের ভিতরে, একাধিক বল বিয়ারিং আছে,স্ক্রু এবং বাদামের মধ্যে ঘূর্ণন ঘর্ষণের ফলে. বাদামের উভয় প্রান্তে, বল রিটার্ন টিউব রয়েছে যা বলগুলিকে বাদামের হেলিক্যাল গ্রিভের এক প্রান্ত থেকে বেরিয়ে আসতে এবং টিউবটি দিয়ে রেসওয়েটির অন্য প্রান্তে ফিরে আসতে দেয়।ফলস্বরূপ, যখন বল স্ক্রু বাদামের তুলনায় ঘোরায়, তখন এটি হেলিক্যাল রেসওয়েতে অবিচ্ছিন্ন রোলিং গতির সম্মুখীন হয়।

 

বল স্ক্রু ট্রান্সমিশন নিম্নলিখিত সুবিধা প্রদান করেঃ

 

উচ্চ ট্রান্সমিশন দক্ষতাঃ বল স্ক্রু ট্রান্সমিশনের ট্রান্সমিশন দক্ষতা সাধারণত 92% থেকে 99% এর মধ্যে থাকে,যেহেতু প্রচলিত স্লাইডিং স্ক্রু ট্রান্সমিশনগুলির সাধারণত 20% থেকে 40% এর মধ্যে ট্রান্সমিশন দক্ষতা রয়েছে.

 

উচ্চ ট্রান্সমিশন নির্ভুলতা এবং ক্রলিং ছাড়াই মসৃণ গতি। বল স্ক্রু ট্রান্সমিশন প্রধানত রোলিং ঘর্ষণ উপর নির্ভর করে,যার ফলে খুব কম ঘর্ষণ প্রতিরোধের হয় যা গতির গতি থেকে প্রায় স্বাধীন.

 

উচ্চ উত্পাদন ব্যয়ঃ বল স্ক্রু এবং বাদামের উচ্চ নির্ভুলতা এবং কম রুক্ষতা প্রয়োজন, যা উত্পাদন ব্যয় বৃদ্ধি করে।স্ক্রু এবং বাদাম উপর helical grooves raceways গঠনের জন্য স্পষ্টতা গ্রাউন্ড করা আবশ্যক.

 

স্ব-লকিংয়ের অভাবঃ বিশেষত উল্লম্ব স্ক্রু অ্যাপ্লিকেশনগুলির জন্য, মহাকর্ষ এবং ইনার্শিয়ার মধ্যে সম্পর্কের কারণে,ট্রান্সমিশন বন্ধ হয়ে গেলে উপাদানগুলিকে স্বয়ংক্রিয়ভাবে লক করা থেকে বিরত রাখতে একটি ব্রেকিং প্রক্রিয়া প্রয়োজন.

 

বিপরীতের সময় কোনও খালি ভ্রমণ নেইঃ বল স্ক্রু এবং বাদামের প্রাক লোডিং অক্ষীয় প্রতিক্রিয়া দূর করে, মৃত অঞ্চল ছাড়াই মসৃণ বিপরীত নিশ্চিত করে এবং অক্ষীয় ট্রান্সমিশনের নির্ভুলতা এবং শক্ততা উন্নত করে।

 

বিপরীতমুখীতাঃ বল স্ক্রু ট্রান্সমিশনে কম ঘর্ষণের ক্ষতির কারণে, এটি সহজেই ঘূর্ণন গতিকে রৈখিক গতিতে রূপান্তর করতে পারে বা বিপরীতভাবে।উভয় স্ক্রু এবং বাদাম ড্রাইভিং বা চালিত উপাদান হিসাবে ব্যবহার করা যেতে পারে.

 

দীর্ঘ সেবা জীবনঃ গোলাকার স্ক্রু ট্রান্সমিশন ন্যূনতম রোলিং ঘর্ষণ ক্ষতির কারণে একটি দীর্ঘ সেবা জীবন আছে।

 

এই সুবিধাগুলির কারণে, বল স্ক্রুগুলি সুনির্দিষ্ট মেশিন টুলস এবং সিএনসি মেশিনে দক্ষ এবং সুনির্দিষ্ট ট্রান্সমিশন প্রক্রিয়া হিসাবে ব্যাপকভাবে ব্যবহৃত হয়। "

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের রৈখিক গাইড রেল সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 linearguidesrails.com . সমস্ত অধিকার সংরক্ষিত.