খবর
বাড়ি > খবর > Company news about রৈখিক ভারবহনকারী ইস্পাত বলের পৃষ্ঠের তাপমাত্রা বৃদ্ধির কারণ
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

রৈখিক ভারবহনকারী ইস্পাত বলের পৃষ্ঠের তাপমাত্রা বৃদ্ধির কারণ

2020-02-13

Latest company news about রৈখিক ভারবহনকারী ইস্পাত বলের পৃষ্ঠের তাপমাত্রা বৃদ্ধির কারণ

 

রৈখিক বিয়ারিং ব্যবহারের সময়, অনেক ব্যবহারকারী বিয়ারিংয়ের পৃষ্ঠের উপর একটি উল্লেখযোগ্য লাল রঙের রঙ পর্যবেক্ষণ করতে পারে, অন্যরা রৈখিক বিয়ারিংয়ের পৃষ্ঠ থেকে সাদা ধোঁয়া নির্গমন লক্ষ্য করতে পারে।বিশেষ পরিস্থিতি নির্বিশেষে, উভয়ই রৈখিক বিয়ারিংয়ের তাপমাত্রা বৃদ্ধির কারণে হয়।

লিনিয়ার লেয়ারের তাপমাত্রা বৃদ্ধি অকারণে ঘটে না এবং ব্যবহার এবং পণ্যের সাথে সম্পর্কিত বিভিন্ন কারণ এই ধরনের ঘটনার কারণ হতে পারে।

 

1: অত্যধিক ঘর্ষণ

লিনিয়ার বিয়ারিং এবং সরঞ্জামগুলির মধ্যে সংযোগের ফাঁকটির টাইটনেস খুব ছোট। যখন বিয়ারিংটি ঘোরায়, এটি বাইরের দিকে একটি ধাক্কা দেয়। তবে,এই ধাক্কা কার্যকরভাবে বাইরে স্থানান্তর করা যাবে না, এবং এর একটি অংশ ভারবহন ফিরে আসবে। ফলস্বরূপ, কিছু ভারবহন ঘর্ষণ শক্তি বৃদ্ধি অনুভব করে। এটি ইনস্টলেশনের সময় ভুল অবস্থানের কারণে।

 

2: অত্যধিক ঘূর্ণন গতি

রৈখিক বিয়ারিংগুলির ঘূর্ণন গতি তাদের নির্বাচন করার সময় একটি প্রধান প্রযুক্তিগত পরামিতি নয়। তাত্ত্বিক তথ্য অনুযায়ী, ঘূর্ণন গতি নিজেই রৈখিক বিয়ারিংগুলির সাথে সম্পর্কিত নয়। তবে,প্রায়শই রৈখিক বিয়ারিংগুলির উপকরণগুলির পার্থক্যের কারণে, কিছু বিয়ারিং উচ্চ গতিতে ঘোরানোর সময় তাপ স্থানান্তর পারফরম্যান্স হ্রাস পায়। সময়ের সাথে সাথে ব্যবহার বাড়ার সাথে সাথে ধাতুর স্থিতিশীলতা হ্রাস পায়।এই ধরনের সমস্যা সাধারণ ঘটনা.

 

3: অপারেটিং ঘন্টা অতিক্রম করা

প্রতিটি লিনিয়ার বিয়ারিং এর নিজস্ব সেবা জীবন আছে, এবং এটি তার সেবা জীবন শেষ হলে এটি প্রতিস্থাপন করা উচিত।খরচ বাঁচানোর প্রয়াসে তাদের প্রস্তাবিত সেবা জীবন ছাড়িয়ে রৈখিক bearings ব্যবহার করবেন নাএটি যান্ত্রিক সরঞ্জামগুলির জন্য উপকারী নয়। যদি যান্ত্রিক সরঞ্জামগুলির একটি ত্রুটি ঘটে তবে এর ফলে উল্লেখযোগ্য ক্ষতি হতে পারে।

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের রৈখিক গাইড রেল সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 linearguidesrails.com . সমস্ত অধিকার সংরক্ষিত.