খবর
বাড়ি > খবর > Company news about গাইড রেলের জন্য ইস্পাত বল বহন করার উত্পাদন প্রক্রিয়া
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

গাইড রেলের জন্য ইস্পাত বল বহন করার উত্পাদন প্রক্রিয়া

2019-12-13

Latest company news about গাইড রেলের জন্য ইস্পাত বল বহন করার উত্পাদন প্রক্রিয়া

ইস্পাত বল বহন করার বিস্তারিত উত্পাদন প্রক্রিয়া নিম্নরূপ:

তারের অঙ্কন: ক্রয় করা তারটি একটি তারের অঙ্কন মেশিন ব্যবহার করে প্রয়োজনীয় ব্যাস পর্যন্ত প্রসারিত হয়।

কোল্ড হেডিং (ফরজিং): প্রসারিত তারটি একটি স্টিলের বলের কোল্ড হেডিং মেশিনে স্থাপন করা হয়, যেখানে অভ্যন্তরীণ ইস্পাতটি এটিকে একটি বল ফাঁকা করে তৈরি করে।

উজ্জ্বলকরণ: একটি উজ্জ্বল মেশিনের ভিতরে দুটি ঢালাই লোহা গ্রাইন্ডিং প্লেট প্রেস করুন এবং বাইরের রিং এবং বল ফাঁকা থেকে দুটি পয়েন্ট সরাতে ঠান্ডা মাথায় বলটি ফাঁকা করুন।

নরম গ্রাইন্ডিং: একটি নরম গ্রাইন্ডিং মেশিন ফাইলের ভিতরে দুটি ঢালাই লোহা গ্রাইন্ডিং প্লেট এবং পছন্দসই বলের ব্যাস এবং পৃষ্ঠের রুক্ষতা অর্জনের জন্য উজ্জ্বল বলটি ফাঁকা পিষে নিন।

তাপ চিকিত্সা: বলগুলিকে একটি তাপ চিকিত্সার চুল্লিতে স্থাপন করা হয়, যেখানে সেগুলিকে কার্বারাইজ করা হয়, নিভিয়ে ফেলা হয় এবং তারপরে বলগুলিকে একটি নির্দিষ্ট কার্বারাইজড স্তর, কঠোরতা, শক্ততা এবং ক্রাশিং লোড ক্ষমতা দেওয়ার জন্য টেম্পার করা হয়।

হার্ড গ্রাইন্ডিং: একটি গ্রাইন্ডিং মেশিনের ভিতরে গ্রাইন্ডিং চাকাগুলিকে চাপুন এবং বলের পৃষ্ঠের কালো অক্সাইড স্তরটি সরাতে এবং এর সঠিকতা সংশোধন করতে তাপ-চিকিত্সা করা বল ফাঁকাগুলিকে পিষে নিন।

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের রৈখিক গাইড রেল সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 linearguidesrails.com . সমস্ত অধিকার সংরক্ষিত.