খবর
বাড়ি > খবর > Company news about লিনিয়ার গাইড স্লাইডারের স্বয়ংক্রিয় স্ব-সারিবদ্ধ করার ক্ষমতা
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

লিনিয়ার গাইড স্লাইডারের স্বয়ংক্রিয় স্ব-সারিবদ্ধ করার ক্ষমতা

2019-11-08

Latest company news about লিনিয়ার গাইড স্লাইডারের স্বয়ংক্রিয় স্ব-সারিবদ্ধ করার ক্ষমতা
 
রৈখিক গাইড স্লাইডারের স্বয়ংক্রিয় স্ব-সারিবদ্ধ করার ক্ষমতা DF (45-°45)° বৃত্তাকার খাঁজের সংমিশ্রণ থেকে আসে।ইনস্টলেশনের সময়, এই প্রভাবটি ইস্পাত বলের ইলাস্টিক বিকৃতি এবং যোগাযোগের পয়েন্টগুলির স্থানান্তর দ্বারা অর্জন করা হয়।এমনকি যদি মাউন্ট পৃষ্ঠে কিছু বিচ্যুতি থাকে, তবে এটি রৈখিক গাইড স্লাইডার দ্বারা অভ্যন্তরীণভাবে শোষিত হতে পারে, যার ফলে স্বয়ংক্রিয় স্ব-সারিবদ্ধ করার ক্ষমতা এবং উচ্চ-নির্ভুলতা মসৃণ গতি।উত্পাদন উত্পাদন নির্ভুলতার উপর কঠোর নিয়ন্ত্রণের কারণে বিনিময়যোগ্যতা অর্জন করা হয় এবং লিনিয়ার গাইডের মাত্রা একটি নির্দিষ্ট স্তরে বজায় রাখা যেতে পারে।
 
উপরন্তু, স্টিলের বল বিচ্ছিন্নতা রোধ করার জন্য স্লাইডারটিকে একটি ধারক দিয়ে ডিজাইন করা হয়েছে, তাই কিছু সিরিজ আছে
বিনিময়যোগ্যতাগ্রাহকরা প্রয়োজন অনুসারে গাইড বা স্লাইডার অর্ডার করতে পারেন এবং স্টোরেজ স্পেস কমাতে আলাদাভাবে গাইড এবং স্লাইডার সংরক্ষণ করতে পারেন।
 
স্টিলের বলের জন্য 45-ডিগ্রি যোগাযোগ কোণ সহ একটি চার-সারি বৃত্তাকার খাঁজ নকশা ব্যবহার করে সমস্ত দিকগুলিতে উচ্চ দৃঢ়তা উপস্থিত রয়েছে।এটি ইস্পাত বলগুলিকে একটি আদর্শ দ্বি-বিন্দু যোগাযোগ কাঠামো অর্জন করতে এবং উল্লম্ব এবং অনুভূমিক উভয় দিক থেকে লোড সহ্য করতে দেয়।যখন প্রয়োজন, প্রিলোড অনমনীয়তা বাড়ানোর জন্য প্রয়োগ করা যেতে পারে।

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের রৈখিক গাইড রেল সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 linearguidesrails.com . সমস্ত অধিকার সংরক্ষিত.