খবর
বাড়ি > খবর > Company news about রেইনলেস স্টীল বলের উৎপাদন প্রক্রিয়া
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

রেইনলেস স্টীল বলের উৎপাদন প্রক্রিয়া

2020-01-02

Latest company news about রেইনলেস স্টীল বলের উৎপাদন প্রক্রিয়া

 

 

একমুখী বিয়ারিংয়ের উত্পাদন প্রক্রিয়াতে, ভিতরের এবং বাইরের রিংগুলিকে স্টিলের বলের সাথে একত্রিত করার পরে, খাঁচার সমাবেশের সুবিধার্থে স্টিলের বলগুলিকে একমুখী বিয়ারিংয়ের ভিতরের এবং বাইরের রিংগুলির খাঁজে সমানভাবে বিতরণ করা দরকার।বর্তমানে, বেশিরভাগ বল বিতরণকারী ডিভাইসগুলি ইস্পাত বলগুলিকে সমানভাবে বিতরণ করতে বল বিতরণ পিন ব্যবহার করে, স্বয়ংক্রিয় এবং এমনকি ইস্পাত বলগুলির বিতরণের জন্য সিলিন্ডার ব্যবহার করে।এই পদ্ধতি সহজেই ইস্পাত বল ক্ষতি করতে পারে.সিলিন্ডার এমন কম্পন তৈরি করে যা ইস্পাতের বলের সমান বন্টন ব্যাহত করে, বল বিতরণকারী পিনকে ভেঙ্গে বা বাঁকিয়ে বিকৃত করে।অনেক ছোট এবং মাঝারি আকারের একমুখী বিয়ারিং নির্মাতারা ইস্পাত বল বিতরণ করার জন্য ম্যানুয়াল পদ্ধতি ব্যবহার করে।খাঁচা ধরে রাখার যন্ত্রপাতির শক্তি খুবই কম।উপরন্তু, খাঁচা ধরে রাখার জন্য যন্ত্রপাতি সাধারণত রাবার হাতুড়ি পদ্ধতি ব্যবহার করে।এই পদ্ধতিটি সহজ এবং খাঁচার পকেটের গর্ত এবং খাঁজের উপর অসম চাপ সৃষ্টি করে, ক্লিয়ারেন্স হ্রাস করে।যখন বল প্রয়োগ করা হয়, তখন বল নিয়ন্ত্রণ করা কঠিন, এবং এটি সহজেই ইস্পাতের বল, খাঁচার পকেটের গর্ত এবং খাঁজগুলির ক্ষতির পাশাপাশি সরঞ্জামের ক্ষতি করতে পারে।শ্রমের তীব্রতা উচ্চ, এবং এটি খুব অসুবিধাজনক।

 

খাঁচা সরঞ্জামের জন্য একটি বল বিতরণকারী যন্ত্র প্রস্তাবিত, যার মধ্যে খাঁচা সরঞ্জামের জন্য একটি বল বিতরণকারী জড়িত।এতে একটি হ্যান্ডেল, একটি বেস এবং একাধিক বল বিতরণকারী রড রয়েছে যা বেসের শেষ দিকে স্থির থাকে এবং একটি বৃত্তাকার অ্যারেতে সাজানো হয়।একাধিক বল বিতরণকারী রডগুলির মধ্যে দীর্ঘ বল বিতরণকারী রডটি মাঝখানে অবস্থিত, এবং অন্যান্য বল বিতরণকারী রডগুলির দৈর্ঘ্য র‌্যাঙ্ক করা বল বিতরণকারী রড থেকে উভয় দিকে হ্রাস পায়, যখন অন্যান্য বল বিতরণকারী রডগুলি র‌্যাঙ্ক করা বলের তুলনায় প্রতিসমভাবে সাজানো হয়। বিতরণ রড।যাইহোক, এই বল বিতরণকারী রডগুলির টিপসগুলি সমস্তই নির্দেশিত এবং একাধিক পরীক্ষায় দেখা গেছে যে বল বিতরণের জন্য এই বল বিতরণকারী রডগুলি ব্যবহার করার ফলে সহজেই দুটি স্টিলের বল দুটি বিতরণকারী রডের মধ্যে আটকে যেতে পারে, যার ফলে বল বিতরণ ব্যর্থ হয় এবং উৎপাদন ক্ষমতা হ্রাস পায়। .অধিকন্তু, এই ডিভাইসটি শুধুমাত্র স্টিলের বলগুলি বিতরণ করতে পারে এবং খাঁচাকে একত্রিত করতে পারে না, এর কার্যকারিতা তুলনামূলকভাবে সীমিত করে তোলে।

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের রৈখিক গাইড রেল সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 linearguidesrails.com . সমস্ত অধিকার সংরক্ষিত.