খবর
বাড়ি > খবর > Company news about অটোমেশন সিএনসি মেশিনের জন্য তেল নজেল সহ স্কয়ার বল ট্রান্সমিশন গাইডওয়ে
ঘটনাবলী
যোগাযোগ করুন
এখনই যোগাযোগ করুন

অটোমেশন সিএনসি মেশিনের জন্য তেল নজেল সহ স্কয়ার বল ট্রান্সমিশন গাইডওয়ে

2019-10-04

Latest company news about অটোমেশন সিএনসি মেশিনের জন্য তেল নজেল সহ স্কয়ার বল ট্রান্সমিশন গাইডওয়ে

পণ্যের বর্ণনা:

 

সব স্ক্রুনিঃসন্দেহে সিএনসি মেশিনের বৈশিষ্ট্য এবং ক্ষমতা সম্পর্কে জানার জন্য এটি একটি আদর্শ ড্রাইভ।এই সব তোলেবল স্ক্রুউচ্চ দক্ষতার জন্য সুপরিচিত।90% এর বেশি পণ্যের দক্ষতা নিশ্চিত করতে পরীক্ষা এবং গুণমান পরিদর্শন করা হয়।স্ক্রু বলের উচ্চতর পৃষ্ঠের গুণমান, এর কঠোর আকার, বল এবং ট্র্যাকের মধ্যে ঘর্ষণ কমানো উল্লেখযোগ্য তাপমাত্রা বৃদ্ধিতে অবদানকারী।এই বৈশিষ্ট্যগুলি পূর্বনির্ধারণ এবং ক্লিয়ারেন্স নির্মূলের মাধ্যমে উচ্চ অবস্থান নির্ভুলতা অর্জন করতে দেয়।উচ্চতর নকশা এবং মানসম্পন্ন উত্পাদন বল স্ক্রু ড্রাইভ জোড়ার সাথে বল স্ক্রুকে 60M/মিনিটের বেশি নির্ভরযোগ্য এবং দ্রুত অপারেশন ক্ষমতার ক্ষমতা দেয়।এর পরম অনমনীয়তা উচ্চতর উপকরণ ব্যবহার করে এবং ক্লিয়ারেন্স দূর করে অর্জন করা হয়।উপরন্তু, বল স্ক্রু এটি অত্যন্ত বিপরীতমুখী করে সান্দ্র ঘর্ষণ দেখায় না।এটি বাদামের প্রান্তে একটি বিশেষ ধূলিকণা সুরক্ষা ডিভাইসের সাথে ডিজাইন করা হয়েছে যা পরিষেবা জীবনকে প্রসারিত করতে সহায়তা করে।HRC62 এর পৃষ্ঠের কঠোরতা সহ উচ্চ কার্বন ইস্পাত এবং খাদ ইস্পাত নির্ভরযোগ্যতা এবং স্থায়িত্ব যোগ করেবল স্ক্রু.এর ফলে এর কার্যকারিতা বজায় রাখার জন্য দীর্ঘ পরিষেবা জীবন জুড়ে নিয়মিত রক্ষণাবেক্ষণের প্রয়োজনীয়তা হ্রাস পায়।এর চিত্তাকর্ষক বৈশিষ্ট্য এবং ক্ষমতা সহ, বল স্ক্রু নিঃসন্দেহে CNC মেশিনের জন্য একটি আদর্শ ড্রাইভ।

বৈশিষ্ট্য:

যখন নির্ভুলতা সর্বাধিক গুরুত্বপূর্ণ, তখন এই পণ্যটি পছন্দের।জাহির করাসর্বোচ্চ গতি নির্ভুলতা 0.004/1000, এটা এমনকি দ্রুত ডেলিভারি প্রয়োজনীয়তা পূরণ করতে পারে.উপরন্তু, এটি 6m পর্যন্ত একক দৈর্ঘ্যে সক্ষম এবং কম শব্দের সাথে উচ্চ গতিতে কাজ করে।যেমন, এটি CNC মেশিন, অটোমেশন এবং অন্যান্য ক্ষেত্রে ব্যাপকভাবে ব্যবহৃত হয়।

পণ্যটির অবিশ্বাস্য নির্ভুলতা, বর্ধিত পরিসর এবং শান্ত অপারেশন এটিকে বিভিন্ন শিল্পে বিভিন্ন ধরণের ব্যবহারের জন্য উপযুক্ত করে তোলে।উপরন্তু, সঙ্গেস্বাভাবিক নির্ভুলতা যা বিনিময়যোগ্য, এই পণ্য অনেক বিভিন্ন অপারেশন জন্য একটি আদর্শ সমাধান.

প্রযুক্তিগত পরামিতি:

বৈশিষ্ট্য স্পেসিফিকেশন
উপস্থিতি নমুনা
আবেদন Cnc মেশিন, অটোমেশন এবং অন্যান্য ক্ষেত্রে ব্যাপকভাবে ব্যবহৃত
কঠোরতা HRC58
স্বাভাবিক নির্ভুলতা বিনিময়যোগ্য
যথার্থ গ্রেড 1,2,3,4,5
আসল সর্বোচ্চ দৈর্ঘ্য 6000 মিমি
লুবিকেটিং অয়েল নজেল
টাইপ ফ্ল্যাঞ্জ বা স্কোয়ার সহ
সুবিধা কম শব্দ
সর্বোচ্চ গতি সঠিকতা 0.004/1000
কীওয়ার্ড উচ্চ দৃঢ়তা এবং গতির রৈখিক গাইডওয়ে, আপসাইড লকড লিনিয়ার মোশন গাইডওয়ে, আপসাইড লকড লিনিয়ার মোশন গাইডওয়ে

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের রৈখিক গাইড রেল সরবরাহকারী. কপিরাইট © 2023-2024 linearguidesrails.com . সমস্ত অধিকার সংরক্ষিত.